কি বোঝাতে চাইলেন মিমি!

কি বোঝাতে চাইলেন মিমি! মার্চ ১৬, ২০১৮ ০ comments

রঙিন ডেস্ক: টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে কলকাতার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর সম্পর্কের কথা অনেকেরই জানা। তবে সে সম্পর্ক ভাঙার পর আরেক অভিনেত্রী শুভশ্রীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে রাজের। সম্প্রতি বাগদান ও রেজিস্ট্রি সম্পন্ন করেছেন রাজ-শুভশ্রী জুটি। এ জুটির পরিণয়ের পর রাজের সাবেক প্রেমিকা মিমির প্রতিক্রিয়ার অপেক্ষায় ছিলেন অনেকে। সে অপেক্ষার পরিসমাপ্তি ঘটিয়ে তাদের নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানান মিমি।

কিন্তু সত্যিই কি মন থেকে রাজকে ভুলতে পেরেছেন মিমি! সম্প্রতি টুইটারে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিটি শেয়ার করে কি বোঝাতে চেয়েছেন মিমি, এটাই এখন প্রশ্ন হয়ে দেখা দিয়েছে সবার মনে।

নিজের টুইটার অ্যাকাউন্টে মিমি একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যায়, এক যুবকের গলা জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন এক নারী। কিন্তু কারো মুখ স্পষ্টভাবে বোঝা যাচ্ছে না। তবে ছবিটি দেখে অনেকেই বলছেন, চুম্বনরত পুরুষ আর কেউ নন, যশ দাশগুপ্ত। তারপর থেকেই টলিপাড়ায় যশ-মিমির প্রেমের গুঞ্জন উড়ছে।

স্ক্রিন সর্টটি মিমির টুইটার থেকে নেয়া

স্ক্রিন সর্টটি মিমির টুইটার থেকে নেয়া

এছাড়া শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর পুনম ঝা এক টুইট বার্তায় লিখেন, ‘মিমি এখন একজনের সঙ্গে ডেট করছেন। আর তিনি হলেন আমাদের যশ দাশগুপ্ত।’ কিন্তু সত্যি কি মিমি চক্রবর্তী যশের সঙ্গে প্রেম করছেন, নাকি প্রকাশিত ছবিটি কোনো সিনেমার দৃশ্য? এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে মিমি বলেন, ‘এ বিষয়ে নো কমেন্টস।’

মিমি বিষয়টি এড়িয়ে যাওয়াতে কৌতূহল আরো বেড়েছে। এখন কাস্টিং ডিরেক্টর পুনম ঝার বক্তব্যকেই সত্য বলে মনে করছেন সবাই।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<