কার সঙ্গে প্রেম করছেন রিহানা?

কার সঙ্গে  প্রেম করছেন রিহানা? মে ৭, ২০১৬ ০ comments

রঙিন ডেস্ক : বেশ অনেকদিন যাবত হলিউডের বাতাসে উড়ছে তাদের প্রেমের খবর। কদিন আগেই  শোনা গিয়েছিলো জ্যামাইকান এই স্প্রিন্টার তিন বছর আগে পপ তারকা রিহানার প্রেমে পড়েছিলেন। তাকে ডেটে যাওয়ার প্রস্তাবও দিয়েছিলেন! কিন্তু কোনও ভাবেই বোল্টের সেই ডাকে সাড়া দেননি রিহানা। সম্প্রতি এই তথ্য ফাঁস করেছেন বোল্ট নিজেই। আরও জানান তিন বছর পরেও সেই দুঃখ বয়ে বেড়াচ্ছেন এই জ্যামাইকান সুপারস্টার।

এক সাক্ষাৎকারে বোল্ট বললেন, ‘আমাকে ও কোনও ভালবাসাই দিল না। জিরো লাভ।’ আক্ষেপ করে বোল্ট আরও জানিয়েছেন, তিনি বিশ্বের সর্বকালের দ্রুততম স্প্রিন্টার হওয়ার পরেও রিহানা কখনও তার সঙ্গে যোগাযোগ করেননি। কখনও তার প্রস্তাবে সাড়া দেওয়ার লক্ষণ দেখাননি।

 এখন জানা গেলো কেনো রিহানা বোল্টের প্রেমে সারা দিলনা। । এত কিছুর পরও তা নিয়ে প্রকাশ্যে মুখ খোলেন নি পপ তারকা রিহানা। ২৯ বছর বয়সী কানাডিয়ান অভিনেতা ও গায়ক ড্রেকের সঙ্গে কয়েকমাস ধরে প্রেম করছেন রিহানা, এমনটিই বলছে বিভিন্ন সংবাদ মাধ্যম।

একটি ম্যাগাজিনের দাবি, সূত্র বলছে, ‘অনেকদিন ধরে গোপনে প্রেম করছেন রিহানা ও ড্রেক। কিন্তু ব্যাপারটি প্রকাশ্যে আনতে চাইছেন না তারা। তারা তাদের সম্পর্কটি ব্যক্তিগত পর্যায়ে রাখতে চাইছেন।’

এদিকে রিহানার প্রেমিক ড্রেক-কে নিয়েও মজা করতে ছাড়েননি বোল্ট। বললেন, ‘সমস্ত ভালবাসাই রিহানা একজনকে দিয়ে দিচ্ছে। কিন্তু আমার সঙ্গে ওর কোনও তুলনা হয় বলুন? আমি লম্বা, হ্যান্ডসাম। আই অ্যাম ডার্ক। আই অ্যাম দ্য গ্রেটেস্ট।’

২৮ বছর বয়সী রিহানাকে শেষবারের মত ড্রেকের সঙ্গে তার ‘অ্যান্টি’ অ্যালবামের প্রচারণায় দেখা গেছে। একদিন এক কনসার্টে রিহানা ড্রেককে মঞ্চেও ডাকেন। কনসার্ট শেষ হওয়ার পর একটি পার্টিতে দুজনকে একান্ত সময় কাটাতে দেখা গেছে।

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<