কারিনার নায়ক সিদ্ধার্থ!

কারিনার নায়ক সিদ্ধার্থ! এপ্রিল ২২, ২০১৮ ০ comments

রঙিন ডেস্ক: ২০১৬ সালের শেষদিকে আত্মবিশ্বাসের কারণে বারবার খবরের শিরোনাম হয়েছিলেন কারিনা কাপুর খান। মাতৃত্বজনিত জটিলতা সত্ত্বেও র্যা ম্পে হাঁটার পাশাপাশি একের পর এক ম্যাগাজিনের ফটোশুটেও অংশ নেন তিনি। ব্যস্ত ছিলেন বিভিন্ন পণ্যের প্রচারণায়ও। শুধুমাত্র বড় পর্দা থেকে দূরে ছিলেন। তবে সন্তান জন্মের ছয় মাসের মাথায় ‘ভিরে দি ওয়েডিং’ সিনেমার কাজ শুরু করেন। সেই ছবি মুক্তি পাবে আগামী ১ জুন।

এদিকে বেশ কিছুদিন ধরে বলিউডপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছিল, কারিনার বন্ধু ও নির্মাতা করণ জোহরের কোনো ছবিতে তিনি চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন। কিন্তু খবরটি শুধু হাওয়াতেই ভেসে বেড়াচ্ছিল। নিশ্চিত কিছু জানাতে পারছিলেন না কেউই। তবে এবার পাওয়া গেলো চূড়ান্ত খবর।

ভারতীয় সংবাদমাধ্যমে জানানো হয়, করণের ধর্ম প্রোডাকশনের পরবর্তী ছবিতে অভিনয় করছেন কারিনা। এই নির্মাতার পুরোনো অফিস থেকে তাকে আলোচনা করে বের হতেও দেখা গেছে। আরো বড় খবর হলো ছবিটিতে কারিনার বিপরীতে থাকছেন তরুণ নায়ক সিদ্ধার্থ মালহোত্রা।

কারিনা-সিদ্ধার্থের ছবির নাম এখনো ঠিক হয়নি। এটি পরিচালনা করবেন ধর্ম প্রোডাকশনের আসন্ন ছবি ‘ধড়ক’-এর সহকারী পরিচালক রাজ মেহতা। এই প্রথম কোনো সিনেমায় কারিনা ও সিদ্ধার্থ জুটি বাঁধতে যাচ্ছেন। এখানে আরো একটি জুটি থাকবে। তবে তাদের নাম এখনো ঘোষণা হয়নি।

২০১৬ সালে ‘কাপুর অ্যান্ড সন্স’-এর পর কোনো হিট ছবির মুখ দেখেননি সিদ্ধার্থ। করণের প্রযোজিত এই ছবিতে কারিনার বিপরীতে কাজ করে তার ক্যারিয়ারের এই খরা কিছুটা কাটবে বলে মনে হয়।

এদিকে কারিনা কাপুরের আসন্ন ছবি ‘ভিরে দি ওয়েডিং’-এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। রিয়া কাপুর ও একতা কাপুরের প্রযোজনার এই ছবিতে আরো অভিনয় করেছেন সোনম কাপুর, স্বরা ভাস্কর ও শিখা তালসানিয়া। ছবিটির পরিচালক শশাঙ্ক ঘোষ। সূত্র: বলিউড হাঙ্গামা

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<