করণের হাত ধরে বলিউডে আসছে শাহরুখ পুত্র

এপ্রিল ৪, ২০১৯ ০ comments
aryan-khan

ছবি- সংগৃহীত

 

রঙিন ডেস্ক: বলিউড কিং শাহরুখ খানের ছেলে আরিয়ান খান আর মেয়ে সুহানা বলিউডে পা রাখবেন এতো শুধু সময়ের অপেক্ষা। শাহরুখ ভক্তরা অনেকেই সুহানা ও আরিয়ানকে বলিউডে দেখতে আগ্রহী।

যদিও শাহরুখ আগেই জানিয়েছিলেন, ‘সুহানা অভিনেত্রী হতে চায়, তবে আরিয়ানের অভিনয় নিয়ে কোনো আগ্রহ নেই। ও (আরিয়ান) ছবির পরিচালক হিসেবে কাজ করতে চায়।’

ছেলেমেয়েদের ওপর শাহরুখের কড়া নির্দেশ ছিল বলিউডে আসার আগে পড়াশোনা শেষ করতে হবে। আর আরিয়ান ইতিমধ্যে গ্র্যাজুয়েশন শেষ করে ফেলেছেন। খুব শীঘ্রই বলিউডে পাও রাখতে চলেছেন তিনি। পিঙ্কভিলা সূত্রে খবর, করণ জোহরের প্রযোজনা সংস্থার ছবি ‘তখত’-এ করণের সহ পরিচালক হিসেবে কাজ শুরু করবেন আরিয়ান।

 

View this post on Instagram

 

Thanks to Thanksgiving got to spend time with my lil one.

A post shared by Shah Rukh Khan (@iamsrk) on

আরো পড়ুন: মালাইকা-অর্জুনের বিয়ে পিছিয়ে গেলো

প্রসঙ্গত, আরিয়ান লন্ডনে চিত্রনাট্য লেখা ও সিনেমা বানানো নিয়েই পড়াশোনা করেছেন। শাহরুখ জানিয়েছিলেন চিত্র পরিচালক হতে গেলে আরিয়ানকে এ নিয়ে আরো অনেক পড়াশোনা করতে হবে। তবে আরিয়ান যে করণ জোহরের সহকারী হিসেবে কাজ শুরু করবেন এ ইঙ্গিত আগেই দিয়েছিলেন কিং খান।

অন্যদিকে সুহানাও অভিনয় নিয়ে লন্ডনে পড়াশোনা করছেন। তারও বলিউডে পা রাখা এখন শুধুই সময়ের অপেক্ষা। যদিও ভোগ ম্যাগাজিনের কভার গার্ল হিসেবে শাহরুখ কন্যার ফটোশ্যুট আগেই আলোচনায় উঠে এসেছিল। আলোচনা উঠেছিল লন্ডনের কলেজের বিভিন্ন অনুষ্ঠানে তার অভিনয়ও। সূত্র: জি-নিউজ

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<