করণের সন্তানদের জন্য সান্তা ক্লজ হলেন রানী

করণের সন্তানদের জন্য সান্তা ক্লজ হলেন রানী ডিসেম্বর ২৪, ২০১৭ ০ comments

রঙিন ডেস্ক : রীতিমতো অবাক করে দিয়ে করণ জোহরের জমজ ছেলে-মেয়ে যশ ও রুহীর জন্য সান্তা ক্লজ হয়ে উপহার দিয়েছেন রানী মুখার্জি।rani-mukerji

করণ ও রানীর বন্ধুত্ব বহুদিনের। তাদের বন্ধুত্ব নিয়ে নতুন করে বলার কিছু নেই। বন্ধুত্বে আরেকটু তুলির আঁচড় লাগিয়েছেন রানী। আগামীকাল ২৫ ডিসেম্বর বড়দিন। বড়দিন নিয়ে সবার মতো বলিউডেও এর প্রভাব বেশ দেখার মতো। একে অপরকে উপহার আদান-প্রদানের পাশাপাশি বাড়িতে বাড়িতে পার্টির আয়োজনও করেন তারা। ভিন্ন নন কেউই এখানে। ধর্ম, বর্ণ নির্বিশেষে বড়দিনের আনন্দে শরিক হেগান বলিউড তারকারা।rani-mukerji-sends-gifts

তারই ধারাবাহিকতায় বলিউডের এ জনপ্রিয় অভিনেত্রী তার কাছের বন্ধু করণ জোহরের ছেলে-মেয়ের জন্য উপহার সামগ্রী পাঠান করণের বাড়িতে। করণের জমজ সন্তান যশ ও রুহির প্রথম বড়দিন এটা। তাদের বড়দিনটিকে আনন্দমুখর ও পরিপূর্ণতা দান করার জন্যই তার বিশেষ আয়োজন।

সান্তা ক্লজের মতোই গোপনে করণের বাড়িতে উপহার সামগ্রীগুলো পাঠান। করণকে আগে কিছুই জানাননি তিনি। উপহারগুলো পেয়ে করণও বেশ খুশি। বান্ধবীর এমন কাজে নিজের আনন্দ প্রকাশ করে সেগুলির ভিডিও ধারণ করে প্রকাশ করে তার ইনস্টাগ্রামে রাণীকে ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশি সকলকে রাণীর উপহারগুলো দেখান। সেইসাথে নিজেদের বন্ধুত্ব কতোটা গভীর তার নমুনা প্রকাশ করেন।

সেখানে করণ লিখেন, “রানী যখন আমার সন্তানদের জন্য সান্তা ক্লজ হয়…..” সেই ভিডিও এ কতগুলো বক্স, ফুল, বেলুন ও বড় টেডি বিয়ার থাকতে দেখা যায়।

রানীর এমন কাজের প্রশংসায় মুখরিত পুরো ইন্টারনেট বাসী। রানীকে বাহবা প্রদান করছে তার বক্তরা। সেই সাথে তাও জানিয়েছে যে, তার হিচকীর জন্য অধীর আগ্রহে বসে আছে তার ভক্তরা।

নিমনী/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<