কথা রাখতে পারছেননা দীপিকা!

নভেম্বর ২২, ২০১৭ ০ comments

রঙিন ডেস্ক : কথা দিয়েও কথা রাখতে পারছেননা দীপিকা পাডুকোন। কথা দিয়েছিলেন ২৮ নভেম্বর থেকে হায়াদরাবাদে শুরু হতে যাওয়া আন্তর্জাতিক উদ্যক্তা সন্মেলনে একটি সেশনে বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন উপস্থিত থাকবেন ও বক্তব্য রাখবেন। ওই অনুষ্ঠানে উপস্থিতি থাকার কথা আছে বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভানকা ট্রাম্প এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।সব জেনে শুনেই দীপিকা অনুষ্ঠানে উপস্থিত থাকতে রাজি হয়েছিলেন। এরপরই দীপিকার পক্ষ থেকে এলো নেতিবাচক জবাব তিনি থাকতে পারবেননা।

দীপিকার উপস্থিত না থাকার বিষয়টি নিশ্চিৎ করেছেন তেলেঙ্গা রাজ্যের এক উচ্চ পদস্থ কর্মকর্তা। তিনি হতাশার সাথেই বলেছেন হচ্ছেনা। সন্মেলনে দীপিকা উপস্থিত থাকতে রাজি হননি। ধারণা করা হচ্ছে ‘পদ্মাবতী’ চলচ্চিত্র নিয়ে সৃষ্ট জটিলতার কারণেই দীপিকা ওই সন্মেলনে উপস্থিত থাকতে রাজি হননি।

ভারতীয় সংবাদমাধ্যম আইএএনএস-এর এক প্রতিবেদনে বলা হয়, ২৯ নভেম্বর সম্মেলনে ‘হলিউড টু নলিউড’ শিরোনামের একটি সেশনে দীপিকা বক্তব্য দেবেন বলে আশা করা হচ্ছিলো। তবে সোমবার (২০ নভেম্বর) তেলেঙ্গানা সরকারের তথ্য-প্রযুক্তিবিষয়ক সচিব জয়েশ রঞ্জন জানান, দীপিকা ওই সম্মেলনে যোগ দিতে অস্বীকৃতি জানিয়েছেন।

জয়েশ বলেন, ‘আগে ধারণা করা হয়েছিলো, দীপিকা পাড়ুকোন ওই সেশনে উপস্থিত থাকবেন। কিন্তু এখন তিনি অংশগ্রহণ করতে অস্বীকৃতি জানিয়েছেন।’ অবশ্য, দীপিকা কেন সম্মেলনে অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তা জানা যায়নি বলে দাবি করেছেন জয়েশ।

উল্লেখ্য, সঞ্জয় লীলা বানসালি নির্মিত ‘পদ্মাবতী’ ছবিটিতে মূল ভূমিকায় রয়েছেন দীপিকা।‘পদ্মাবতী’কে ঘিরে শুরু থেকেই বিতর্ক চলছে। রাজস্থানে শুটিং চলাকালে উগ্রবাদীরা ছবির সেট ভেঙে দেয়। তাদের হাতে চড়ও খেতে হয়েছিল বানসালিকে। ছবির বাকি শুটিং শেষ করা হয় কঠোর নিরাপত্তায়। তবে ১ ডিসেম্বর পদ্মাবতীর মুক্তি ঠেকাতে একের পর এক হুঁশিয়ারি দেওয়া হচ্ছে। দীপিকার মাথার মূল্যও ঘোষণা করেছে হরিয়ানা বিজেপি।

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<