এরাই দীপিকার জীবনের আনন্দ!

এরাই দীপিকার জীবনের আনন্দ! জানুয়ারি ১৩, ২০২০ ০ comments
deepika

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: রেস্তোরাঁয় গিয়ে এভাবে খুদে অনুরাগীদের ভালোবাসায় বন্দি হবে বোধহয় কল্পনাতেও ছিল না দীপিকা পাড়ুকোনের। ‘ছপাক’ মুক্তির আগে-পরে অনেক অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন অভিনেত্রী। বিশেষ রাজনৈতিক দল, নেটিজেনরা যেমন তাকে বয়কটের ডাক দিয়েছিলেন; তেমনি পাশে পেয়েছেন শাসকদলের বিরোধী শিবির এবং বলিউডকে।

এখন দীপিকা যেখানে পাপারাজ্জিরাও সেখানে। তাই ভালোবাসায় ভরা এমন মুহূর্ত ক্যামেরাবন্দি হয়ে সোশ্যালে ছড়িয়ে পড়তে বেশিক্ষণ লাগেনি। দীপিকা নিজেও তার ইনস্টায় পোস্ট করেছেন কিছু ছবি। ক্যাপশনে লিখেছেন, ‘এরাই জীবনের আনন্দ।’

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

কিন্তু কোথায় দীপিকাকে এভাবে সমর্থন জানাল খুদেরা? সূত্র বলছে, ঘটনা ঘটেছে ‘অলিভ বার অ্যান্ড কিচেন’ নামের এক রেস্তোরাঁর সামনে। ধূসর জার্সি আর ব্যাগি জিনসে নো মেকআপ লুকে তখনো মোহিনী অভিনেত্রী।

আরো পড়ুন: বিয়ের পিঁড়িতে বসছেন ফারহান-শিবানী!

গত একমাস ধরে ঝড় বয়ে গেছে দীপিকার ওপর। ‘ছপাক’-এর প্রচারে তিনি দৌড়ে বেড়িয়েছেন নানা জায়গায়। ছবি মুক্তির ঠিক আগেই নিষিদ্ধ ঘোষণা করা হয়েছিল ছবিকে। সিদ্ধি বিনায়কের আশীর্বাদে সব বাধা কাটিয়ে অবশেষে নিশ্চিন্ত তিনি। ছবির কেন্দ্রে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবন। তার লড়াই, অ্যাসিড আক্রান্তদের সঙ্গে সমাজের খারাপ আচরণের ওপর আলো ফেলেছে এই ছবি।

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

তবে সিনেমায় লক্ষ্মী আগরওয়ালের চরিত্রের নাম রাখা হয়েছে মালতী। সেই ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা। এই ছবির প্রযোজনা করে একই সঙ্গে প্রোডাকশনেও পা রাখলেন তিনি। সূত্র: এনডিটিভি

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<