এবার সংবাদ সম্মেলন করবেন কৌটিনহো

আগস্ট ২৪, ২০১৭ ০ comments

রঙিন ডেস্ক : ব্রাজিলিয়ান তারকা ফিলিপ্পে কৌটিনহোকে নিতে তিনবার লিভারপুলকে প্রস্তাব দিয়েছিলো বার্সেলোনা। তবে তিনবারই তা ফিরিয়ে দিয়েছে লিভারপুল। এদিকে হাল ছাড়েনি বার্সেলোনা। আবার বার্সেলোনার জার্সি গায়ে জড়াতে প্রবল আগ্রহী হয়ে উঠেছেন কৌটিনহোও।

এবার তাই লিভারপুলের ওপর নিজের বিরক্তিই ঝাড়লেন কৌটিনহো। তার অভিযোগ, জীবন বিষিয়ে তুলছে লিভারপুল। এমনকি কৌটিনহো সংবাদ সম্মেলনও করতে চেয়েছেন।

কারণ এবার কৌটিনহোর জন্য ১৫০ মিলিয়ন ইউরোতে চতুর্থবার প্রস্তাব দিতে যাচ্ছে বার্সা। ইয়াহু জানিয়েছে, যদি লিভারপুল চতুর্থবারের মতো বার্সেলোনার প্রস্তাব প্রত্যাখ্যান করে তাহলে কৌটিনহো সংবাদ সম্মেলন করবেন।

কৌতিনহো বার্সেলোনায় যেতে চান এবং সে কথা কোচ ইয়ার্গুন ক্লাপকে সরাসরি জানিয়েছেনও। বার্সার প্রথমবার যখন ৮০ মিলিয়নের প্রস্তাব দেয় তখন থেকেই অল রেডসদের অনুশীলনে অনুপস্থিত তিনি।

শোনা যাচ্ছে, লিভারপুলে তার অসন্তোষের কথা জানাতে কৌটিনহো একটি প্রকাশ্য বিবৃতি দেয়ার কথা বিবেচনা করছেন। ব্রাজিল তারকার ঘনিষ্ঠ সূত্রের বরাতে ইয়াহো স্পোর্টস জানিয়েছে, বর্তমান পরিস্থিতি কিভাবে মোকাবেলা করছেন এবং ক্লাব থেকে বের হওয়ার অনুমতি ও নিজের অসন্তোষ ব্যাখ্যার জন্য একটি সংবাদ সম্মেলনের প্রস্তুতিও নিচ্ছেন কৌটিনহো।

আরপি/ এএইচ

এসজেডকে

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<