এবার নিউজিল্যান্ডের বাংলাদেশ সফর স্থগিত

এবার নিউজিল্যান্ডের বাংলাদেশ সফর স্থগিত জুন ২৩, ২০২০ ০ comments

রঙিন ডেস্ক : আগামী আগস্ট-সেপ্টেম্বরে বাংলাদেশে এসে দুই ম্যাচের টেস্টের সিরিজ খেলার কথা ছিল নিউজিল্যান্ডের। করোনাভাইরাসের প্রভাবে সিরিজটি স্থগিত করা হয়েছে। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের আওতায় সিরিজটি হওয়ার কথা ছিল।

মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিষয়টি নিশ্চিত করেছে। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি মাথায় রেখে বাংলাদেশ-নিউজিল্যান্ড দুই দেশ সিরিজটি স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে সময় বের করে সিরিজটি আয়োজন করা হবে।

বিসিবির প্রধান নির্বাহী (সিইও) নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, ‘করোনাভাইরাসের বর্তমান পরিস্থিতি অনুযায়ী চলতি বছরের আগস্টে এই সিরিজটি আয়োজন সত্যিই চ্যালেঞ্জিংই। ক্রিকেটার, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবার সুরক্ষার বিবেচনায় আমরা কোনওরকম ঝুঁকি নিতে আগ্রহী নই।’

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এই কর্মকর্তা জানান, পরিস্থিতি বিবেচনায় নিয়েই নিউজিল্যান্ড ক্রিকেট ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড সিরিজটি পেছানোর সিদ্ধান্ত নিয়েছে।

আরো পড়ুন:- চড়াই-উৎরাইয়ের গল্প নিয়ে ঈদের নাটক ‘বেসামাল’

করোনার দাপট শুরু হওয়ার পরপরই বাংলাদেশের পাকিস্তান ও আয়ারল্যান্ড সফর স্থগিত হয়ে যায়। অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরে আসার কথা ছিল। জুনে শুরু হতে চলা দুই টেস্টের এই সিরিজটিও স্থগিত করা হয়েছে। অন্যদিকে জুলাইতে টাইগারদের শ্রীলঙ্কা সফর নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত আসেনি।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<