বিনোদন

ইমরান-শায়লার ‘কি জ্বালা দিলা তুমি’ নভেম্বর ৩০, ২০১৯ ০ comments
imran-mah

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: সময়ের সবচেয়ে ব্যস্ত সংগীত তারকা ইমরান মাহমুদুল। কণ্ঠ, সুর ও সংগীত দিয়ে যিনি জয় করেছেন কোটি ভক্তের হৃদয়। নিজের প্রায় সব গানের ভিডিওতে ইমরানের অনবদ্য উপস্থিতি মুগ্ধতা ছড়িয়েছে। চ্যানেল আই সেরাকণ্ঠের মঞ্চ থেকে উঠে আসা শিল্পী ইমরান এবার নতুন গান আনছেন।

‘কি জ্বালা দিলা তুমি’ শিরোনামে এ গানটির মিউজিক ভিডিওতে তার সঙ্গে মডেল হয়েছেন শায়লা সাবি। এবারই প্রথম ইমরান গানের মডেল হলেন তিনি। নতুন বছরের শুরুতেই সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করা হবে।

গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতয়োজনে ইমরান নিজেই। সম্প্রতি ঢাকার আশুলিয়ায় গ্রামীণ পরিবেশে দুই দিন ধরে গানটির ভিডিওর শুটিং হয়েছে। এটি নির্মাণ করেছেন সৈকত রেজা।

আরো পড়ুন: প্রশংসা কুড়াচ্ছে ‘থার্ড জেন্ডার ২’ (ভিডিও)

গানটি প্রসঙ্গে ইমরান বলেন, গানটি আধুনিক হলেও ভেতরে হাল্কা ফোক ফ্লেভার আছে। গানের কথার সঙ্গে মিল রেখেই গ্রামীণ পরিবেশে ভিডিওটির শুটিং করেছি। মজার বিষয় হচ্ছে ভিডিওর কিছু দৃশ্যে আমি লুঙ্গি পরে অভিনয় করেছি। গল্পের প্রয়োজনে এমনটা করা।

তিনি বলেন, সায়লা সাবির সঙ্গে এটি আমার প্রথম কাজ। ভিডিওতে আমার সঙ্গে তার কেমেস্ট্রিটা ভালো জমেছে। আমার ভক্ত-শ্রোতাদের ভালো লাগবে।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<