আবারো নগ্ন হলেন কিম

সেপ্টেম্বর ৭, ২০১৭ ০ comments

রঙিন ডেস্ক : বাংলাদেশকে ৭ উইকেটে হারিয়ে বাং-অর দুই টেস্টের সিরিজ অমিমাংসিত ভাবে শেষ হলো। দ্বিতীয় ইনিংসে বংলাদেশের ব্যাটিং ব্যার্থতায় অস্ট্রেলিয়াকে মাত্র ৮৫ রানের টার্গেট দিতে সামর্থ হয় বাংলাদেশ। ৩ উইকেট হারিয়ে অস্টে সহজ তুলে নেয়।

একই কারণে আবার কার্দাশিয়ান ঝড়

রঙিন ডেস্ক : বরাবরই নগ্ন বা নিজের পোশাকের জন্য আলোচনায় আসেন মার্কিন রিয়েলিটি শো তারকা কিম কার্দাশিয়ান। ফের নগ্ন হয়ে আলোচনায় আসলেন এ তারকা।

সম্প্রতি প্রসিদ্ধ ফটোগ্রাফার মের্ট অ্যালাস এবং মার্কাস পিগোটের ফটোশুটে অংশ নেন কিম। ফটোশুটের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। এরপরই ছবিটি নিয়ে নেট দুনিয়ায় রীতিমতো ঝড় ওঠে।

ইনস্টাগ্রামে পোস্ট করা সাদা-কালো এই ছবিতে দেখা যায়, কিম কার্দাশিয়ান গাছে উঠছেন। পায়ে কমব্যাট জুতো থাকলেও শরীরে কোনো পোশাক নেই!

ছবিটির ক্যাপশনে কিম লিখেছেন, ‘মের্ট ও মার্কাসের নতুন বইয়ের জন্য ফটোশুট করে গর্বিতবোধ করছি। এটি তৈরি করতে ২০ বছর লেগেছে, সেপ্টেম্বরের ৭ তারিখে এটি প্রকাশিত হচ্ছে।’

ব্যক্তিগত জীবনে দুই সন্তানের জননী কিম। তার মেয়ে নর্থ ও ছেলে সেইন্ট। আগামী জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে কিম ও কেনি ওয়েস্ট দম্পতির ঘরে আসছে একটি কন্যা সন্তান।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<