আজ মুখোমুখি খুলনা-রংপুর, চট্টগ্রাম-কুমিল্লা

আজ মুখোমুখি খুলনা-রংপুর, চট্টগ্রাম-কুমিল্লা ডিসেম্বর ২০, ২০১৯ ০ comments

সম্পন্ন বঙ্গবন্ধু বিপিএলের প্লেয়ার্স ড্রাফট

রঙিন ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলের চট্টগ্রাম পর্বে একদিন বিরতি দিয়ে আজ ফের মাঠে গড়াচ্ছে খেলা। আজ শুক্রবার রয়েছে দুটি ম্যাচ। দিনের প্রথম ম্যাচে রংপুর রেঞ্জার্সের মুখোমুখি হচ্ছে খুলনা টাইগার্স। দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মোকাবিলায় কুমিল্লা ওয়ারিয়র্স।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে দুপুর ২টায়। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৭টায়। দুটি ম্যাচই সরাসরি দেখাবে মাছরাঙা ও গাজী টিভি।

দিনের প্রথম ম্যাচে খুলনার মোকাবিলা করবে রংপুর। যেখানে জয়-পরাজয়ের দিক থেকে অনেক এগিয়ে খুলনা। এখন পর্যন্ত ২ ম্যাচে দুইটিতেই জিতেছে মুশফিকুর রহীমের দল। বিপরীতে তিন ম্যাচে মাঠে নেমে একবারও জয়ে মুখ দেখেনি রংপুর। আজকের ম্যাচটি হবে পয়েন্ট টেবিলের দুই এবং সাতের লড়াই।

আরো পড়ুন:- এবারো দল পাননি মুশফিক

অপরদিকে, দিনের দ্বিতীয় ম্যাচে পয়েন্ট টেবিলের চূড়ায় থাকা চট্টগ্রামের মোকাবিলা করবে কুমিল্লা। পয়েন্ট টেবিলের চারে থাকা কুমিল্লা এখন পর্যন্ত তিন ম্যাচে দুই জয় পেয়েছে এবং হেরেছে ঢাকার কাছে ২০ রানে। এ দিকে চট্টগ্রাম দুই ম্যাচ বেশি খেলে চার জয় এবং হেরেছে এক ম্যাচ।

তবে সন্ধ্যার ম্যাচটি হবে বেশ জমজমাট। কেননা দুদলেই রয়েছে তারকাসমৃদ্ধ সব ক্রিকেটার। কুমিল্লার হয়ে প্রায় প্রতি ম্যাচ রান পাচ্ছেন জাতীয় দলের দুই তারকা সৌম্য সরকার এবং সাব্বির রহমান। আর বন্দরনগরীর দলটির হয়ে মাহমুদউল্লাহ রিয়াদ আছেন নিজের সেরা ছন্দে। যদিও ইনজুরির কারণে আজকের ম্যাচে তার খেলা নিয়ে রয়েছে শঙ্কা। এছাড়া চট্টগ্রামের হয়ে প্রতি ম্যাচে ব্যাট কথা বলছে ওপেনার ইমরুল কায়েস ও উইন্ডিজ তারকা লেন্ডল সিমন্সের।

উল্লেখ্য, বিপিএলে এখন পর্যন্ত ৫ ম্যাচে অংশ নিয়ে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রয়েছে চট্টগ্রাম। এছাড়া ২ ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে খুলনা, ৩ ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে ৩ নম্বরে রাজশাহী, সমান সংখ্যক ম্যাচে সমান জয় নিয়ে ৪ নম্বরে কুমিল্লা, ৪ ম্যাচে ২ জয় নিয়ে ৫ নম্বরে ঢাকা। এছাড়া ৪ ও ৩ ম্যাচে সবকয়টি পরাজিত হয়ে ৬ ও ৭ নম্বরে রয়েছে যথাক্রমে সিলেট ও রংপুর।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<