বিনোদন

অমিতাভকে ভালোবাসেন রেখা, তবে… অক্টোবর ১০, ২০১৯ ০ comments
rekha

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: অমিতাভ বচ্চনকে কি পছন্দ করেন? ভালোবাসেন বিগ বি-কে? এমনই প্রশ্ন করা হয়েছিল রেখাকে। তার উত্তরে বলিউডের উমরাওজান কি বললেন জানেন?

সিমি গারেওয়ালের সাক্ষাৎকারে হাজির হয়ে জীবনের এমন বেশ কিছু গোপন কথা প্রকাশ্যে আনেন রেখা। যার মধ্যে উঠে আসে অমিত বচ্চনের প্রসঙ্গ। তিনি বলেন, অমিতাভ বচ্চনের মধ্যে এমন কিছু রয়েছে, যা অন্য কারো মধ্যে কখনো তিনি দেখেননি। তাই অভিনেতা হিসেবে তাকে ভালোবাসেন তিনি। শুধু তাই নয়, সমস্ত ভালো গুন কীভাবে একটি মানুষের মধ্যে থাকতে পারে, তা দেখেও অবাক হয়ে যান বলে জানান রেখা।

আরো পড়ুন: আবরার হত্যা নিয়ে তারকাদের প্রতিবাদ

তিনি আরো বলেন, অমিতাভ বচ্চনের সঙ্গে পরপর ১০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘দিওয়ার’ মুক্তি পাওয়ার পর ‘দো আনজানে’-র জন্য অমিতাভের বিপরীতে স্বাক্ষর করেন তিনি। ওই সিনেমার সময়ই বিগ বি-কে প্রথম জানার সুযোগ পান বলেও জানান রেখা।

শুধু তাই নয়, একজন ভালো মানুষ এবং ভালো অভিনেতার সঙ্গে পরপর ১০টি সিনেমায় কাজ করার পর কীভাবে তার মুগ্ধতা কাটিয়ে ওঠা যায় বলে পালটা প্রশ্ন করেন রেখা। তবে কাজের ক্ষেত্রে অমিতাভের সঙ্গে তার সম্পর্ক রয়েছে, ব্যক্তিগতভাবে কিছু নেই বলেও জানান রেখা।

তার সঙ্গে অমিতাভ বচ্চনের সম্পর্কে নিয়ে সংবাদমাধ্যমে যে খবর প্রকাশ করা হয়, তাও সত্যি নয় বলে জানান বলিউডের এই বর্ষীয়ান অভিনেত্রী। সূত্র: জি-নিউজ

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<