অপূর্ব-মেহজাবিনের ‘বিয়ে’তে দর্শকের ভিড় (ভিডও)

অপূর্ব-মেহজাবিনের ‘বিয়ে’তে দর্শকের ভিড় (ভিডও) মে ৩০, ২০২০ ০ comments
apurba

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: ভেঙে গেছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর সংসার। স্ত্রী নাজিয়া হাসান অদিতির সঙ্গে বনিবনা না হওয়ায় বিয়ের ৯ বছরের মাথায় তাদের দাম্পত্যজীবনের বিচ্ছেদ ঘটে। গত ১৭ মে তাদের বিচ্ছেদের খবর সংবাদমাধ্যমে আসে। এরমধ্যেই শোনা যাচ্ছে আজ ২৯ মে শুক্রবার অপূর্ব-মেহজাবিনের ‘বিয়ে’!

শুনে অবাক হচ্ছেন নিশ্চয়? আসলে বাস্তবে নয়, বাংলাদেশি নাটকের তুমুল জনপ্রিয় এই জুটিকে দেখা যাবে ‘বিয়ে’ শিরোনামের নাটকে। নাটকটি পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন।

ঈদের পঞ্চম দিন বাংলাভিশনে সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে স্বল্প বিরতির নাটক হিসেবে প্রচার হয় এটি। এরপর ঈগল প্রিমিয়ার স্টেশন নামের ইউটিউবে প্রকাশ পায় ‘বিয়ে’ নাটকটি। প্রকাশের পর পর নাটকটি দেখতে ভিড় করেন দর্শক। মাত্র ১৮ ঘণ্টায় নাটকটির ভিউ হয়েছে ৭ লাখ ৬৬ হাজারের বেশি।

biya

‘বিয়ে’ নাটকের স্ক্রিন সর্ট

আরো পড়ুন: বউ নিখোঁজ

একটি বিয়ে গল্পকে ঘিরে তৈরি হয়েছে নাটকটি। সেই গল্পে কি সত্যিই বিয়ে হয় অপূর্ব ও মেহজাবিনের! নাকি ভালোবাসার শেষ পরিণতি হয় কষ্ট পাওয়া! জানা যাবে নাটকটি দেখলেই।

প্রসঙ্গত, ২০১৭ সালে ‘বড় ছেলে’ নাটকে অভিনয় করে সাড়া ফেলেন অপূর্ব-মেহেজাবিন। এই নাটকের মাধ্যমে রাতারাতি দর্শকের মনে জায়গা করে নিয়েছেন এই জুটি। তারপর থেকে তাদের নিয়ে নাটক নির্মাণ হয়েছে অনেক। তাদের অভিনীত নাটক বেশ প্রশংসিত হয়। পর্দায় এই জুটিকে একসঙ্গে দেখতে পছন্দ করেন দর্শক।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<